বিয়ের পরপরই বাবা হচ্ছেন চিত্রনায়ক রোশান

Bijoy Bd24

১২ দিন আগে মঙ্গলবার, মে ২৮, ২০২৪


#

দিন কয়েক আগে বিয়ের খবর প্রকাশ্যে আনেন চিত্রনায়ক জিয়াউল রোশান। যদিও বিয়ের পর্ব সেরেছিলেন আজ থেকে প্রায় তিন বছর আগে। এবার জানা গেল, বাবা হচ্ছেন তিনি। রোশানের স্ত্রী তাহসিনা এশা এখন আট মাসের অন্তঃসত্ত্বা। বিষয়টি রোশানের পরিবারের ঘনিষ্ঠজনেরাও নিশ্চিত করেছেন।

সন্তান জন্মের আগে বিয়ের খবরটি সবার সামনে আনতে চেয়েছেন রোশান-এশা দম্পতি। শনিবার (৬ মে) সংবর্ধনা অনুষ্ঠানের ছবিও শেয়ার করেছেন রোশান।

রাজধানী ঢাকার উত্তরার একটি অভিজাত রেস্তোরাঁয় বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠজন ও গণমাধ্যমে রোশানের কাছের কয়েকজন সাংবাদিক।

জানা গেছে, দুই পরিবারের সবাই এখন রোশান ও এশার অনাগত সন্তানের অপেক্ষায় আছেন। অবশ্য রোশান বাবা হওয়ার পরই কথাটা সবাইকে জানাতে চান। তিনি চান, সন্তান আগে নিরাপদে পৃথিবীতে আসুক, তারপর ভক্তদের জানাবেন।

২০২০ সালের ১১ জুন তাহসিনা এশাকে বিয়ে করেন রোশান। সেদিন তার এক বন্ধুর উত্তরার বাসায় কাজি ডেকে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। এত দিন পর বিয়ের খবর প্রকাশ্যে আনা প্রসঙ্গে রোশান বলেন, ‘আমাদের কাছের অনেকেই বিয়ের বিষয়টি জানতেন। কথায় কথায় অনেককে বলেও দিতাম। কিন্তু পাবলিকলি জানাইনি। কারণ আমার শ্বশুরবাড়িতে সবাই বিয়ের বিষয়টি জানতেন না।’

এদিকে বিয়ের খবর প্রকাশ্যে আনার এক দিন পরই কক্সবাজারে উড়াল দেন রোশান। নতুন ছবি ‘এক্সকিউজ মি’-এর শুটিংয়ের জন্য তার কক্সবাজার যাওয়া। ছবিটি পরিচালনা করছেন রায়হান খান। এই ছবিতে রোশানের বিপরীতে অভিনয় করছেন ছোট পর্দার অভিনয়শিল্পী ভাবনা।

ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied