৬ বছরের সম্পর্কের ইতি

Bijoy Bd24

৯ দিন আগে সোমবার, জুন ২৪, ২০২৪


#

দীর্ঘ ৬ বছরের প্রেমের সম্পর্কে ইতি টানলেন ‘ল্যাভেন্ডার হেজ’ খ্যাত আমেরিকান গায়িকা টেইলর সুইফট এবং ব্রিটিশ অভিনেতা জো অ্যালউইন। সূত্রের খবর, কয়েক সপ্তাহ আগেই বিচ্ছেদ ঘটে এই তারকা জুটির।

জো অ্যালউইনের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে আরেক ব্রিটিশ অভিনেতা টম হিডেলস্টোনের সঙ্গে তিন মাস ডেটিং করেন টেইলর। সেই সম্পর্ক ভেঙে জড়ান অ্যালউইনের সঙ্গে। শোনা যায়, ২০১৬ সালে মেট গালায় প্রথমবার পরিচিত হন টেইলর ও অ্যালউইন। এরপর ওই বছরই আনুষ্ঠানিকভাবে ডেট শুরু করেন এই জুটি।

নিজেদের সম্পর্কের বিষয়ে বরাবরই চুপ থেকেছেন টেইলর-অ্যালউইন। ২০১৮ সালে ভোগের সঙ্গে আলাপকালে অ্যালউইন বলেছিলেন, ‘আমি জানি মানুষ আমাদের সম্পর্কে জানতে চায়। আমি মনে করি আমরা এত দিন সফলভাবে খুব ব্যক্তিগত ছিলাম এবং এখন কিছু মানুষের জন্য সেটি শেষ হয়ে গেছে।’ তিনি যোগ করেন, ‘সম্পর্কের বিষয়ে নয়, আমি সত্যিই কাজের বিষয়ে কথা বলতে পছন্দ করি।’

২০১৯ সালে নিজেদের সম্পর্কের বিষয়ে দ্য গার্ডিয়ানকে সুইফট বলেছিলেন, ‘আমি জেনেছি যে আমি যদি কিছু করি, লোকেরা মনে করে এটি তাদের আলোচনা করার জন্য। কিন্তু আমাদের সম্পর্ক তাদের আলোচনার জন্য নয়।’

ইটির একটি সূত্র জানায়, সম্পর্ক থেকে দুজনেই স্বেচ্ছায় বেরিয়ে এসেছেন। কোনো ধরনের নাটকীয়তা ছিল না। স্বাভাকিভাবে তাদের সম্পর্কের শুরু এবং শেষ হয়েছে। এ কারণেই অ্যালউইনকে কোনো শোতে দেখা যায়নি।

২০২১ সালে ‘ফোকলোর’ অ্যালবামের জন্য গ্র্যামি জেতেন টেইলর সুইফট। এই অ্যালবামে সহ-প্রযোজক ও গীতিকার হিসেবে ছিলেন জো অ্যালউইন। এছাড়াও সুইফটের ‘এভারমোর’ এবং ‘মিডনাইট’-এ সহ-লেখক হিসেবেও কাজ করেন জো।

ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied